Home / Viral News / ‘আমি আর করতে পারছি না’-বিয়ের ২ দিন পর সুবাহ স্ট্যাটাস

‘আমি আর করতে পারছি না’-বিয়ের ২ দিন পর সুবাহ স্ট্যাটাস

বিয়ে করেই ঝা’মেলায় পড়েছেন মডেল- অ'ভিনেত্রী সুবাহ শাহ হু’মায়রা। তার স্বামী সংগীতশিল্পী ইলিয়াস হোসেনের এটি তৃতীয় বিয়ে। বিয়ের পরই ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন নাজ দাবি করেন, ইলিয়াসের সাথে তার বিবাহবিচ্ছেদ হয়নি।

এ খবর প্রকাশ্যে আসার পর ইলিয়াস ও সুবাহর সম্পর্কে তৈরি হয় জ’টিলতা। দাম্পত্য জীবনে টানাপড়েন চলছে এই নবদম্পতির। আজ বুধবার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সুবাহ। তার স্ট্যাটাসটি হুবুহু তুলে ধ’রা হলো :

প্রতিটা মেয়েই অনেক স্বপ্ন নিয়ে গায়ে হলুদ করে হাসিখুশিভাবে বিয়ে করে। সংসার করার জন্য বাচ্চা জন্ম দিয়ে মা হওয়ার জন্য। কিন্তু কিছু কিছু ছেলে আছে বিয়েটাকে খেলা হিসেবে নিয়ে মেয়েদের জীবন ন’ষ্ট করে দেয়।

সব মেয়ে হাসিমুখে গরীব স্বামীর সাথে সংসার করতে পারে। কম দামি কাপড় পরে লবণ দিয়ে ভাত খেয়েও অনেক মেয়ে সংসার করে। কিন্তু যখন কোনো স্বামী বেইমানি করে, মিথ্যা কথা বলে অন্য মেয়ের কাছে,

বঊয়ের নামে মিথ্যা কথা বলে কথা বলে সম্পর্ক রাখে, যার চরিত্রের ঠিক থাকে না; তার সাথে এটলিস্ট সংসার হয় না, হবেও না। যে নারী লোভী পুরুষ বিদেশে যাওয়ার জন্য বিভিন্ন মেয়েকে ফাঁ'সিয়ে বেড়ায়; তার সাথে ঘর করা সম্ভব নয়।

বোকা ছিলাম, অন্ধের মতো এবারও হয়তো ভালোবেসে বিশ্বা'স করে ছিলাম, তাই বিয়ে করেছিলাম। একটাই ভুল আমা'র, কেন বিয়ে করলাম জানি না- এ ভুলের খেসারত কি এখন মর'ে গিয়ে দিতে হবে, নাকি বেঁচে থেকেই দেওয়া সম্ভব?

আমি অনেক মানসিক যন্ত্রণার মধ্যে আছি আমি আর কোন কিছু সহ্য করতে পারছি না। আপনারাই বলুন আমা'র কি করা উচিত? আমা'র কি বি'ষ খেয়ে মর'া উচিত? নাকি সহ্য করে মেনে নিয়ে থাকা উচিত? না কি করবো বলুন আপনারা… আমা'র জন্য সবাই দোয়া করবেন।

Check Also

রানা প্লাজায় উদ্ধার হওয়া সেই রেশমা বেগম চুরির মামলায় এখন শ্রীঘরে

আজ রবিবার দুপুরে. বিরামপুর পৌর এলাকার প্রফেসর পাড়া মহল্লার সাবেক পু'লিশ সদস্য হারুনুর র'শিদের বাড়িতে …

error: Content is protected !!