Home / Sports / আমরা তো অচল: আশরাফুল

আমরা তো অচল: আশরাফুল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের নিলাম হয়েছে সোমবার (২৭ ডিসেম্বর)। নিলামে দল পাননি মোহা'ম্ম'দ আশরাফুল, নাসির হোসেন ও জুনায়েদ সিদ্দিকীর মতো অনেক তারকা ক্রিকেটার। জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহা'ম্ম'দ আশরাফুলকে দলে নিতে আগ্রহ দেখায়নি বিপিএলের কোনো ফ্র্যাঞ্চাইজি।

ফিক্সিং ইসু্যতে নিষে'ধাজ্ঞা থেকে ফেরার পর ২০১৯ সালের বিপিএলে চিটাগাং ভাইকিংসের হয়ে খেলেছিলেন আশরাফুল। কিন্তু সেই আসরে অধিকাংশ সময় তাকে বেঞ্চে বসেই কা'টাতে হয়েছে।

আশরাফুল সবশেষ টি-২০ ম্যাচ খেলেছিলেন গত ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)। শেখ জামালের হয়ে ১৩ ম্যাচে ২৬.৪৫ গড়ে ২৯১ রান করেন এই ডানহাতি ব্যাটসম্যান। কিন্তু তা আকর্ষণীয় লাগেনি বিপিএলের কোনো দলের কাছে। তাই নিলামেও তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।

বিপিএলের এবারের আসরে দল না পেয়ে আশরাফুল বলেন, ‘টিম পাওয়াটা তো খুব ভাগ্যের বি'ষয়। খেলোয়াড় আছে ২১০ জনের মতো, দল পায় ৬০-৭০ জন। তাছাড়া বয়সও হয়েছে। এখন তো তরুণদের যুগ। তামিম, মাশরাফি ওদের মতো হলে ভিন্ন কিছু 'হতো। আমর'া তো অচল। ভাগ্যে নেই।’

আশরাফুল বাদেও বিপিএলে দল পাননি জাতীয় দলের ওপেনার সাইফ হাসান, টেস্ট দলের নিয়মিত সদস্য আবু জায়েদ চৌধুরী রাহী, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের তরুণ তারকা ক্রিকেটার তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন দিপু ও হাসান মুরাদ। জাতীয় দলের আলোচিত লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবসহ বেশ কিছু ক্রিকেটার।

না.হাসান/সাএ

Check Also

রানা প্লাজায় উদ্ধার হওয়া সেই রেশমা বেগম চুরির মামলায় এখন শ্রীঘরে

আজ রবিবার দুপুরে. বিরামপুর পৌর এলাকার প্রফেসর পাড়া মহল্লার সাবেক পু'লিশ সদস্য হারুনুর র'শিদের বাড়িতে …

error: Content is protected !!