Home / Viral News / ৬ বছর পর দেশে যাচ্ছেন কফিনবন্দি এক প্রবাসী ভাই, বিয়ের জন্য কেনাকাটাও করেছেন

৬ বছর পর দেশে যাচ্ছেন কফিনবন্দি এক প্রবাসী ভাই, বিয়ের জন্য কেনাকাটাও করেছেন

৬ বছর পর দেশে যাচ্ছেন কফিনব'ন্দি এক প্রবাসী ভাই, বিয়ের জন্য কেনাকা'টাও করেছেন

সাড়ে ছয় বছর পর আজ তার দেশে ফিরে যাওয়া হচ্ছে। একটানা সাড়ে ছয় বছর প্রবাসে কাটিয়েও একবারের জন্যও ছুটিতে দেশে যায় নি । কিছু দিন আগে পারিবারিক ভাবে এংগেজমেন্ট হয় একটা মেয়ের সাথে।

বাড়িতে গিয়ে বিয়ে করবে কত স্বপ্ন, বিয়ের জন্যও অনেক কেনাকা'টা করছিল ভাইটি, ২১ তারিখের জন্য টিকেটও কে'টেছিল দেশে যাওয়ার জন্য। কিন্তু ভাগ্যের কি নি'র্মম পরিহাস একই টিকিটে যাচ্ছে ঠিকই কিন্তু কফিনে ব'ন্দি হয়ে।

তার মৃ,,ত্যুর সংবাদটি নিকট আ'ত্মীয় স্বজনদেরকে জানালেও মা-বাবাকে এখনো জানায়নি কেউ! রাত ১টার সময়ে ফ্লাইট, কাল বাড়িতে কি যে হবে।

বিশ্ববাজারে সোনার দাম কমেছে। এক স'প্তাহেই আউন্সে সোনার দাম কমেছে ৫০ ডলার। অবশ্য এই দরপতনের আগে বিশ্ববাজারে সোনার দামে বড় উত্থান হয়। যার পরিপ্রেক্ষিতে বাংলাদেশেও সোনার দাম বাড়ানো হয়। তবে গত স'প্তাহের দরপতনের পরিপ্রেক্ষিতে দেশের বাজারে সোনার দাম সমন্বয়ের বি'ষয়ে এখনো কোনো সি 'দ্ধান্ত নেয়নি বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)।

বাজুস সূত্রে জানা গেছে, দেশের বাজারে সোনার দাম নির্ধারণের দায়িত্ব পালন করা সমিতি আগামী সোমবার বিশ্ববাজারের চিত্র দেখে সি 'দ্ধান্ত নেয়ার পরিকল্পনা নিয়েছে। যদি আগামী সোমবার বিশ্ববাজারে সোনার দাম কমা'র প্রবণতা অব্যা'হত থাকে, তাহলে দেশের বাজারেও সোনার দাম কমানো 'হতে পারে।

তথ্য পর্যালোচনায় দেখা যায়, সোনার পাশাপাশি গতে স'প্তাহে প্লাটিনাম ও রুপার দামেও বড় পতন হয়েছে। গত স'প্তাহে রুপার দাম কমেছে প্রায় ৬ শতাংশ। আর প্লাটিনামের দাম কমেছে ৪ শতাংশের ওপরে।

গত স'প্তাহে লেনদেন শুরু হওয়ার আগে বিশ্ববাজারে প্রতি আউন্স সোনার দাম ছিল এক হাজার ৮৪৩ দশমিক শূন্য ৬ ডলার। স'প্তাহ শেষে তা কমে দাঁড়িয়েছে এক হাজার ৭৯২ দশমিক ৬৯ ডলার। অর্থাৎ এক স'প্তাহে আউন্সে সোনার দাম কমেছে ৫০ দশমিক ৩৭ ডলার বা দুই দশমিক ৮১ শতাংশ।

Check Also

প্রেমিকার মাকে কিডনি দেয়ার পরও টেকেনি সম্পর্ক!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এক যুবক। টিকটকে নিজের ব্রেকআপের কাহিনি তুলে ধরেছেন তিনি। উজেইল …

error: Content is protected !!