Home / Viral News / প্রেম চাপা দিতে এক ভ’য়ংকর কা’ন্ড ঘ’টালো প্রবাসীর স্ত্রী

প্রেম চাপা দিতে এক ভ’য়ংকর কা’ন্ড ঘ’টালো প্রবাসীর স্ত্রী

প্রবাসীর স্ত্রীর স'ঙ্গে প'রকীয়া প্রেম করায় ইস্রাফিল হোসেনকে বাড়ি থেকে ডেকে এনে গলায় গামছা পেঁচিয়ে হ’ত্যা করা হয়।

এরপর ম’রদে'হ স্থানীয় একটি কবরস্থানে পুঁতে রাখে ওই প্রবাসীর বোন ও তার সহযোগীরা। ঘটনার সাত দিন পর হ’ত্যার স'ঙ্গে জড়িত তিনজনকে আট'’ক করার পাশাপাশি ম’রদে'হটি উ’ 'দ্ধার করেছে পু’লিশ।

বৃহস্পতিবার দুপুরে যশোর জে'লা পু’লিশ সুপারের কনফারেন্স রুমে এ তথ্য জানান ভারপ্রা'প্ত পু'লিশ সুপার (অতিরিক্ত পুলি’শ সুপার-ডিএসবি) জাহা'ঙ্গীর আলম। নি’'হত ইস্রাফিল হোসেন যশোরের শার্শা উপজে'লার কাশিয়াডা'ঙ্গা গ্রামের বজলু মিয়ার ছেলে।

তিনি শার্শার কাশিয়াডা'ঙ্গা আকিজ বিড়ি ফ্যাক্টরিতে দিনমজুরের কাজ করতেন। আট'ককৃতরা হলেন- শার্শার কাশিয়াডা'ঙ্গা গ্রামের কাশিয়াডা'ঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, একই গ্রামের নূর মোহা'ম্ম'দের ছেলে আলম ও ইসমাইলের স্ত্রী মর'্জিনা বেগম।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গত ২৭ আগস্ট ইস্রাফিল হোসেন নিখোঁজ হন। পরে ২৯ আগস্ট তার পরিবারের পক্ষ থেকে একটি জি’ডি করা হয়। জি’ডি করার ৫ দিনেও কোনো সন্ধান না পাওয়ায় ডিবিকে ত'দন্তের দায়িত্ব দেওয়া হয়। গোপ’ন তথ্যের ভিত্তিতে ১ সেপ্টেম্বর দুপুরে কাশিয়াডা'ঙ্গা গ্রামে অ’ভিযান পরিচালনা করে তিনজনকে আট'কের পর জিজ্ঞাসাবাদ করা হয়।

তাদের দেওয়া তথ্যমতে কাশিয়াডা'ঙ্গা গ্রামের মোড়লবাড়ি বড় কবরস্থানে মাটিচা’পা দেওয়া নিখোঁজ ভিকটিম ইসরাফিলের মৃ’তদে'হ উ 'দ্ধার করা হয়। প্রেস ব্রিফিংয়ে ভারপ্রা'প্ত পুলি’শ সুপার জাহা'ঙ্গীর আলম জানান, আট'ক মর'্জিনার এক ভাই বিদেশে থাকেন।

সেই প্রবাসীর স্ত্রীর স'ঙ্গে অ’বৈধ সম্পর্ক গড়ে তোলেন ইস্রাফিল। এজন্য তাকে হ’ত্যার পরিকল্পনা করেন মর'্জিনা। হ’ত্যার জন্য মর'্জিনা মোশারফের স'ঙ্গে দেড় লাখ টাকার চুক্তি করেন। সেই অনুযায়ী ইস্রাফিলকে বাড়ি থেকে ফোন করে ডেকে এনে হ’ত্যা করা হয়।

হ’ত্যার আগে তাকে মা’দক সেবন করিয়ে অজ্ঞান করা হয়। প’রকীয়া ছাড়াও পারিবারিক জায়গা জমি ও চলাচলের রাস্তা নিয়ে বি’রোধের জে’র এবং মা'দ’ক ব্যবসায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে ইস্রাফিলকে হ’ত্যা করা হয়েছে। এই হ’ত্যা মিশনে অংশ নেন নূর আলম ও মেহেদী নামে দুই যুবক।

মেহেদী ওই গ্রামে ঘরজামাই হিসেবে বসবাস করেন। তবে তাকে এখনো আ’টক করা সম্ভব হয়নি। এদিকে এ হ’ত্যার ঘটনায় শার্শা থাকায় একটি মা'মলা করেছেন নি’'হত ইস্রাফিলের স্ত্রী রোজিনা বেগম। মা'মলায় আট'’ক তিনজন ছাড়া আরও তিনজন ও অজ্ঞাত আরও দুই-তিনজনকে আ'সামি করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পু'লিশ সুপার (প্রশাসন) সাইফুল ইসলাম, অতিরিক্ত পু'লিশ সুপার (ক সার্কেল) বেলাল হোসাইন, যশোর ডিবি পু'লিশের ওসি রুপম কুমা'র সরকার প্রমুখ।

Check Also

ওমিক্রন: দক্ষিন আফ্রিকা থেকে আসা ব্রাহ্মণবাড়িয়ার ৭ ব্যক্তির বাড়িতে লাল পতাকা

করো'নাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ভয়ংকর ওমিক্রন ছড়িয়ে পড়ার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়ায় ৭ ব্যক্তির বাড়িতে লাল পতাকা টানানো …

error: Content is protected !!