Home / Viral News / নিজ নাম থেকে স্বামীর পদবী ছেঁটে ফেললেন প্রিয়াঙ্কা, বিচ্ছেদের গুঞ্জন

নিজ নাম থেকে স্বামীর পদবী ছেঁটে ফেললেন প্রিয়াঙ্কা, বিচ্ছেদের গুঞ্জন

এবার সংসার ভাঙার গু'ঞ্জন উঠেছে বলিউড অ'ভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার। এতদিন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে তার স্বামীর পদবি যুক্ত ছিল।

নাম ছিল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কিন্তু তিনি হঠাৎই নাম বদলে ফেলেছেন। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস থেকে শুধু প্রিয়ঙ্কা চোপড়া করেছেন। এতে করে তার ভক্তরা নানান মন্তব্য করে চলেছেন।

তাদের প্রশ্ন, তাহলে কি নিক জোনাসের স'ঙ্গে সম্পর্কে ফাটল দেখা দিল? বিবাহবিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন জনপ্রিয় এই জুটি? খবর আনন্দবাজারের

ক’দিন আগেই নিজের ইনস্টাগ্রাম থেকে স্বামী নাগা চৈতন্যর পদবী সরিয়ে ফেলেছিলেন দক্ষিণের জনপ্রিয় অ'ভিনেত্রী সামান্থা। এ ঘটনার পরেই এক বিবৃতি দিয়ে জানিয়ে দেন যে,

তারা স্বামী-স্ত্রীর সম্পর্ক এখানেই শেষ করছেন। এবার একই রকমভাবে গু'ঞ্জন রটল বলিউড অ'ভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার সম্পর্কেও। সামান্থার মতো একই কাজ করার পরই ভক্তদের মধ্যে কানাঘোষা চলছে প্রিয়াঙ্কার বিচ্ছেদ প্রস'ঙ্গে।

যদিও প্রিয়াঙ্কা চোপড়া কিংবা নিক জোনাস এখনও পর্যন্ত এই বি'ষয়ে কোনো মন্তব্য করেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়শই নানা ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন প্রিয়াঙ্কা।

স্বামী নিক জোনাসের স'ঙ্গে নানা মুহূর্তের ছবি এবং ভিডিও অনুরাগীদের স'ঙ্গে ভাগ করে নেন অ'ভিনেত্রী। সম্প্রতি দীপাবলির সময়ে নতুন বাড়ির ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবিতে একটি দোলনায় তাকে বসে থাকতে দেখা গিয়েছিল। পেছনে দাঁড়িয়ে ছিলেন নিক। কিন্তু হঠাৎ কী হল, যার জন্য স্বামীর পদবী মুছে দিলেন ‘মেরি কম’ অ'ভিনেত্রী? এটা নিয়ে প্রশ্ন উঠছে ঘনিষ্ঠ মহলেও।

Check Also

প্রেমিকার মাকে কিডনি দেয়ার পরও টেকেনি সম্পর্ক!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এক যুবক। টিকটকে নিজের ব্রেকআপের কাহিনি তুলে ধরেছেন তিনি। উজেইল …

error: Content is protected !!