Home / Viral News / সৌদি পুলিশ থেকে বাঁচতে সতর্ক থাকুন || দেখুন সৌদিতে এখন যে সকল প্রবাসীদের বেশি আটক করছে পুলিশ |

সৌদি পুলিশ থেকে বাঁচতে সতর্ক থাকুন || দেখুন সৌদিতে এখন যে সকল প্রবাসীদের বেশি আটক করছে পুলিশ |

আকামা'র ফি বাড়া বা কমা'র প্রস'ঙ্গে বিস্তারিত,, গু'জবে কান দিয়ে কফিলের সাথে শত্রুতা করবে না।বিস্তারিত জেনে নিন ভিডিওতে

ভিডিও দেখু'ন এখানে ক্লিক করে

আরও পড়ুনঃসৌদিতে পৌঁছানোর ২ ঘণ্টা পরেই মৃ’ত্যু হলো এই বাংলাদেশির

ঠাকুরগাঁও সদরের রুহিয়া ইউনিয়নের ঘনিমহেষপুর গ্রামের তৈয়ব আলী রহমানের ছেলে সাইদুর রহমান অভাব-অনটন থেকে পরিবারের ভাগ্য ফেরাতে গতকাল ম'ঙ্গলবার সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন। ’

’বাড়তি আয়ের আশায় ভিন দেশে গিয়ে মাত্র দুই ঘণ্টার মাথায় বরণ করতে হয় মৃ'ত্যুকে। গতকাল সৌদি আরবে ‘রহস্যজনক’ মৃ;ত্যু হয় সাইদুরের।

আজ রিক্রুটিং এজেন্সি বন বয়ের স্বত্বাধিকারী নয়ন হোসেন সাইদুরের মৃ;;ত্যুর বি'ষয়টি নিশ্চিত করেন। সাইদুরের পরিবার সূত্রে জানা যায়,

পরিবারের অভাব ঘোচাতে স্থানীয় বেলাল হোসেনের প্র'লোভনে সৌদি গমন করেন।রাজধানীর বনানী এলাকার বন বয় নামের একটি দেশীয় রিক্রুটিং অ্যাজেন্সি তার সৌদি আরব যাওয়ার যাব'তীয় কার্যক্রম সম্পন্ন করে।

গতকাল ১৯ ফেব্রুয়ারি সকাল ৯টায় সালামিয়া এয়ার ক্রা'ফটের একটি প্লেনে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি পাড়ি জমান। সৌদি আরবে পৌঁছে মাত্র দুই ঘণ্টা পারেই তার মৃ;ত্যু হয়।

তার দুটি ছেলে মেয়ে রয়েছে।সাইদুর রহমানের ভাই মিন্টু বলেন, বিমানে উঠেও ভাইয়ার সাথে ভিডিও কলে কথা হয়েছে। পরে, পৌছেছে কিনা মেসেজ করলে ভাইয়ের মৃ'ত্যুর খবর জানান অ'পরিচিত একজন মানুষ।

এ বি'ষয়ে রিক্রুটিং এজেন্সি বন বয়ের স্বত্বাধিকারী নয়ন হোসেন সাইদুরের মৃ;ত্যুর বি'ষয়টি নিশ্চিত করে।তিনি বলেন, ‘ইতোমধ্যে সৌদি আরবের বাংলাদেশ দূতাবা;সের কাছে লিখিত আ;বেদনের প্রে;ক্ষাপটে তারা লা;শ দ্রুত দে;শে পাঠানোর জন্য চেষ্টা করছে। সেখানে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে।

Check Also

প্রেমিকার মাকে কিডনি দেয়ার পরও টেকেনি সম্পর্ক!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এক যুবক। টিকটকে নিজের ব্রেকআপের কাহিনি তুলে ধরেছেন তিনি। উজেইল …

error: Content is protected !!