Home / Viral News / নোয়াখালীতে বিয়ের ২ মাসে সন্তান জন্ম দিলেন নববধূ

নোয়াখালীতে বিয়ের ২ মাসে সন্তান জন্ম দিলেন নববধূ

নোয়াখালীর সুবর্ণচরে বিয়ের মাত্র দুই মাসের মাথায় সন্তান প্রসব করেছেন এক নববধূ। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

বিয়ের আগে এক যুবকের সাথে প্রেমের সম্পর্কের জেরেই এ সন্তান। ওই নববধূ উপজে'লার চরলক্ষী গ্রামের বাসিন্দা।

ম'ঙ্গলবার চরজব্বর থানার ভারপ্রা'প্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান,

রোববার বিকেলে সন্তান প্রসব করেন ওই তরুণী। এ ঘটনায় সন্তান জন্ম দেয়া তরুণীর মা থানায় নারী ও শিশু নি`র্যাতন দমন আইনে মেয়ের আগের প্রেমিককে আ`সামি করে মা`মলা দায়ের করেছেন।

মা'মলা সূত্রে জানা গেছে, ওই তরুণীর (১৮) সাথে এক বছর আগে মো: রাসেল (২০) নামের যুবকের মুঠোফোনে পরিচয় হয়।

তিনি উপজে'লার চরলক্ষী গ্রামের মৃ'ত নুরুল হকের ছেলে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে সেই সূত্রে অ'ভিযুক্ত রাসেল ভিকটিমের সাথে শা`রীরিক সম্পর্ক করার চেষ্টা করে। ভিকটিম প্রস্তাবে রাজি না হলে তিনি

তাকে বিয়ের প্র'লোভন দেখিয়ে একাধিকবার শা`রীরিক সম্পর্ক করেন। সবশেষ গত ৫ জানুয়ারি ভি`কটিমের বাড়িতে এসে তার ইচ্ছার বিরু 'দ্ধে জোর করে তাকে ধ`র্ষ`ণ করেন। একপর্যায়ে ভিকটিম তরুণী অন্তঃস'ত্ত্বা হয়ে পড়েন।

বি'ষয়টি ভিকটিম প্রথমে গো'পন রাখেন। রাসেল তরুণীকে বিয়ে করতে অস্বীকার করায় দু’মাস আগে ভিকটিমের অন্যত্র বিয়ে হয়। আ'সামি কর্তৃক ভিকটিমকে ধ`র্ষ`ণের ফলে অন্তঃস'ত্ত্বা হয়ে গত ১৫ অক্টোবর সন্ধ্যায় তিনি

সন্তান প্রসব করেন চরজব্বর থানার ওসি জিয়াউল হক বলেন, এ ঘটনায় অ`ভিযুক্ত যুবকের বি`রু 'দ্ধে নারী ও শিশু নি`র্যাতন দমন আইনে মা`মলা হয়েছে। পু'লিশ আ`সামিকে গ্রে`ফতারে চেষ্টা চালাচ্ছে।

Check Also

প্রেমিকার মাকে কিডনি দেয়ার পরও টেকেনি সম্পর্ক!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এক যুবক। টিকটকে নিজের ব্রেকআপের কাহিনি তুলে ধরেছেন তিনি। উজেইল …

error: Content is protected !!